সোশ্যাল মিডিয়া মার্কেটিং

Categories: Online Course
Wishlist Share
Share Course
Page Link
Share On Social Media

About Course

 সোশ্যাল মিডিয়া মার্কেটিং নিয়ে বিস্তারিত তার বিবরণ।

আমরা সোশ্যাল মিডিয়া মার্কেটিং কেনো শিখব ?

 

বর্তমানে সোশ্যাল মিডিয়া বা সামাজিক যোগাযোগের মাধ্যম আমাদের জীবনের একটি অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে পরেছে। আমাদের অবসর সময়ের সিংহভাগ সময়ই আমরা সামাজিক যোগাযোগের মাধ্যমে কাটিয়ে থাকি৷ আমাদের বিভিন্ন পোস্ট করা কনটেন্ট মার্কেটিং এর উদ্দেশ্যে প্রচার ও প্রসার করার জন্য যখন আমরা সোশ্যাল মিডিয়া কে ব্যবহার করি তখন সেটা সোশ্যাল মিডিয়া মার্কেটিং বলে। সোশ্যাল মিডিয়ার এই ব্যাপক জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে ব্যবসায়ীরাও আজকাল এটিকে তাদের ব্যবসার প্রচার-প্রচারণার অন্যতম মাধ্যম হিসেবে ব্যবহার করে থাকেন সহজ ভাষায় বললে, সোশ্যাল মিডিয়া মার্কেটিং হলো এমন একটি মার্কেটিং কৌশল যেখানে বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যম বা সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম যেমন ফেসবুক, টুইটার, ইউটিউব, ইন্সটাগ্রাম সহ অন্যান্য প্লাটফর্মগুলো ব্যবহার করে সেখানে থাকা অডিয়েন্সদের লক্ষ্য করে কোনো ব্যবসা, সেবা বা পণ্যের প্রচার-প্রচারণা চালানো হয় সমীক্ষা মতে, বর্তমান বিশ্বের প্রায় এক-তৃতীয়াংশ মানুষ সামাজিক যোগাযোগের মাধ্যম ব্যবহার করে। তাই এটিকে বর্তমানে মার্কেটিংয়ের অন্যতম মাধ্যম হিসেবে বিবেচনা করা হয়।

 

❖ Facebook Marketing & Advertising

❖ Instagram Marketing & Advertising

❖ Twitter Marketing & Advertising

❖ Pinterest Marketing & Advertising

❖ LinkedIn Marketing & Advertising

❖ YouTube Marketing, Advertising & Monetization

❖ Content Writing

❖ WordPress

 

  • Market Place:- Fiverr & Upwork
  • Fiverr A to Z (it includes account, creation, gig creation, buyer request, order delivery, accept, payment etc. everything)
  • Upwork A to Z (it includes account, creation, gig creation, buyer request, order delivery, accept, payment etc. everything) (continue)
Show More

Student Ratings & Reviews

No Review Yet
No Review Yet

Happy Anniversary